ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

কারাফটক থেকে ফিরে আসলেন বিএনপি নেতারা   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১৯ এপ্রিল ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার সুযোগ না পেয়ে কারাফটক থেকে ফিরে আসলেন বিএনপি নেতারা। এর আগে আরও একবার তারা দেখা করতে গিয়েছিলেন কিন্তু কারাকতৃপক্ষ তাদের সময় বাতিল করে।   

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটায় নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান। প্রায় ২৫ মিনিট কারাফটকের অনুসন্ধান কক্ষের সামনে অবস্থান করেন তারা। এরপর দেখা করার সুযোগ না পেয়ে বিএনপি নেতারা কারাগারের সামনে থেকে চলে যান।

বেরিয়ে যাওয়ার সময় মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, ‘আমরা সাক্ষাতের জন্য অনুমতি চেয়েছিলাম। গত পরশু একটা সময় দেওয়া হয়েছিল, তারপর সেটা বাতিল করে আজকে আবার সময় দেওয়া হয়েছে তিনটা থেকে চারটার মধ্যে। আমরা সে কারণে এসেছিলাম।’

মির্জা ফখরুল বলেন, এখানে আসার পর ওনারা জানান যে আজ দেখা করা সম্ভব হচ্ছে না। আইজি সাহেব নেই। তিনি কাশিম পুর গিয়েছেন। সামনে কখন সময় হবে সেটা তারা জানাবেন। এটাই আমাদের জানিয়েছেন।

বিএনপি নেতারা চলে যাওয়ার কিছুক্ষণ পর কারা কর্তৃপক্ষ সাংবাদিকদের জানান, আগামী রোববার দুইটার পরে বিএনপি নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন। নতুন করে অনুমতির প্রয়োজন হবে না।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি